ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাড়ে ৫ লাখ টাকার জাল নোটসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
সাড়ে ৫ লাখ টাকার জাল নোটসহ আটক ২ ছবি: প্রতীকী

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ ও মৌলভীবাজারের রাজনগর থেকে ৫ লাখ ৪৭ হাজার টাকার জাল নোটসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার ইছাপুর গ্রামের মৃত ফারুক মিয়ার ছেলে খালেদ মিয়া (৩০) ও মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার বুজবুল গ্রামের বুলবুল আহমেদ (৩৮)।



সোমবার রাত ও মঙ্গলবার (২২ ডিসেম্বর) ভোরে হবিগঞ্জের নবীগঞ্জ ও মৌলভীবাজারের রাজনগরে এ অভিযান পরিচালিত হয়।

মঙ্গলবার বিকেল ৪টায় হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

তিনি জানান, সোমবার সন্ধ্যায় আটক খালেদ নবীগঞ্জ উপজেলার শতক বাজারে এক হাজার টাকার জাল নোট নিয়ে মাছ কিনতে যান। এ সময় মাছ বিক্রেতার সন্দেহ হলে তাকে আটক করে।

পরে খবর পেয়ে নবীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এ এস আই) আবুল খায়ের ঘটনাস্থলে গিয়ে খালেদকে আটক ও তার কাছ থেকে এক হাজার টাকার ৭টি জাল নোট উদ্ধার করে।

পরে খালেদের স্বীকারোক্তির ভিত্তিতে হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (সদর) মাসুদুর রহমান মনিরের নেতৃত্বে পুলিশ মঙ্গলবার ভোরে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার বুজবুল গ্রামের বুলবুলের বাড়িতে অভিযান চালায়।

এ সময় পুলিশ তার কাছ থেকে এক হাজার টাকা নোটের ৫ লাখ ৪০ হাজার টাকার জাল নোট উদ্ধার এবং তাকে আটক করে। বিকেল সাড়ে ৩টায় পুলিশ তাকে হবিগঞ্জে নিয়ে আসে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।