ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অাশুগঞ্জে ৩৪ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
অাশুগঞ্জে ৩৪ কেজি গাঁজাসহ আটক ৩ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার অাশুগঞ্জ বাজারের হাজী জহুরুল হক মুন্সি মার্কেটের সামনে থেকে ৩৪ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে র্যাব-৯ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের বহনকারী প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।



মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত ১১টার দিকে তাদের আটক করা হয়।

বুধবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।

আটক ব্যক্তিরা হলেন-ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের মোশারফ মিয়া (২৫), নোয়াখালীর চাটখিল উপজেলার দৌলতপুর গ্রামের অারিফুল ইসলাম (২৩) ও প্রাইভেটকার চালক ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডা এলাকার নয়ন মিয়ার ছেলে খায়রুল ইসলাম (২২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাবের একটি দল রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্বর এলাকায় অভিযান চালাচ্ছিল। এসময় ঢাকাগামী একটি প্রাইভেটকারকে থামার সংকেত দিলে চালক গাড়ি না থামিয়ে আশুগঞ্জ বাজারের দিকে চলে যান। র‌্যাব সদস্যরা ধাওয়া করে জহুরুল হক মুন্সি মার্কেটের সামনে থেকে প্রাইভেটকারটি আটক করে। পরে ওই গাড়িতে তল্লাশি চালিয়ে এসব গাঁজা পাওয়ায় চালক ও দুই যাত্রীকে আটক করা হয়। আটক তিনজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এসআই


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।