ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুন্দরবনে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ দস্যু বাহিনী প্রধান নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
সুন্দরবনে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ দস্যু বাহিনী প্রধান নিহত ছবি: প্রতীকী

বাগেরহাট: সুন্দরবনে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) যৌথ অভিযানে গুলিবিদ্ধ বনদস্যু নয়ন বাহিনীর প্রধান ছগির ভান্ডারি (৩৫) নিহত হয়েছেন।

বুধবার (২৩ ডিসেম্বর) সকাল সোয়া ১০টার দিকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।



এর আগে সকাল সাড়ে ৭টার দিকে বাগেরহাটের সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের পানিরঘাট এলাকায় র‌্যাব-৬ ও ডিবি যৌথ বাহিনীর সঙ্গে বনদস্যু নয়ন বাহিনীর বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সে সময় গুলিবিদ্ধ অবস্থায় ছগির ভান্ডারিকে গ্রেফতার করে যৌথ বাহিনী।

ছগির বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পঞ্জকরণ এলাকার আনোয়ার ভান্ডরির ছেলে।

চিকিৎসকের বরাত দিয়ে শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ফরাজী বাংলানিউজকে ছগির ভান্ডারির মৃত্যর খবর নিশ্চিত করেছেন।

র‌্যাব-৬ এর সহকারী পরিচালক মোহাম্মদ হারুন অর রশিদ বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে র‌্যাব-৬ ও গোয়েন্দা পুলিশের একটি যৌথ দল সুন্দরবনের ওই এলকায় অভিযান শুরু করে। সাড়ে ৭টার দিকে শরণখোলা রেঞ্জের পানিরঘাট এলাকায় পৌঁছালে দস্যুরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এসময় আত্মরক্ষায় তারাও পাল্টাগুলি ছোড়ে। উভয় পক্ষের মধ্যে প্রায় ১৫ মিনিট ধরে গুলি বিনিময়ের পর ঘটনাস্থল থেকে বনদস্যু ছগির ভান্ডারিকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়।

এসময় ঘটনাস্থল থেকে ৫টি দেশি বন্দুক ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করে যৌথ বাহিনী।

গুলিবিদ্ধ অবস্থায় ছগির ভান্ডরিকে চিকিৎসার জন্য ট্রলারে করে বাগেরহাটের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এসএইচ

** সুন্দরবনে বন্দুকযুদ্ধে দস্যু নয়ন বাহিনীর প্রধান গুলিবিদ্ধ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।