ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাহরাস্তিতে নিখোঁজ শিশুর গলিত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
শাহরাস্তিতে নিখোঁজ শিশুর গলিত মরদেহ উদ্ধার

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা ইউনিয়নের ইছাপুরা এলাকার একটি জলাশয় থেকে আরাফাত হোসেন (৭) নামে একটি শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় শাহরাস্তি থানা পুলিশ ইছপুরা উত্তরপাড়ার ফসলী জমির মাঝখানের একটি জলাশয় থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে।



আরাফাত হোসেন ইছাপুরা উত্তর পাড়ার মিয়াজী বাড়ির হাফেজ আহম্মেদের ছেলে। সে স্থানীয় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ছিলো।

শিশুটির মা রাজিয়া বেগম বাংলানিউজকে জানান, ১৬ ডিসেম্বর বিদ্যালয়ে পরীক্ষা শেষে আরাফাত বাড়িতে এসে কিছুক্ষণ পর আবার বের হয়ে যায়। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। আত্মীয়-স্বজন বিভিন্ন স্থানে খোঁজ করেও তাকে আর পায়নি।

পরে বুধবার সকাল ১১টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার পশ্চিমে আলী আজমের জলাশয়ে শিশুটির মরদেহ ভাসতে দেখে ওই এলাকার এক যুবক। পরে জানাজানি হলে শিশুর বাবা হাফেজ পরনের কাপড় দেখে মরদেহটি আরাফাতের বলে শনাক্ত করেন।

শাহরাস্তি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) নিজাম উদ্দিন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।