ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভূমিমন্ত্রীর প্যাড-স্বাক্ষর জালিয়াতিকালে প্রতারক আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
ভূমিমন্ত্রীর প্যাড-স্বাক্ষর জালিয়াতিকালে প্রতারক আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈশ্বরদী: ঈশ্বরদীতে কম্পিউটারে স্ক্যানিং করে ভূমি মন্ত্রণালয়ের প্যাড ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপির স্বাক্ষর জাল করার সময় বুলবুল আহমেদ (৪০) নামে এক প্রতারককে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বুধবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে শহরের স্টেশন রোডের সানমুন কম্পিউটারে স্ক্যানিং করে ভূমিমন্ত্রীর প্যাড, সিল ও সাক্ষর জাল করার সময় পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরুল কায়েস দারা তাকে হাতেনাতে আটক করেন।



পরে খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে তাকে ঈশ্বরদী পুলিশ থানায় নিয়ে যায়। বুলবুল আহমেদ কুষ্টিয়ার ভেড়ামারা গ্রামের শহীদুল ইসলামের ছেলে।

আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম বাচ্চু বাংলানিউজকে জানান, সানমুন কম্পিউটারে স্ক্যানিং করে ভূমিমন্ত্রীর প্যাড ও স্বাক্ষর জাল করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বরাবর একটি ডিও লেটার তৈরি করার সময় ওই কম্পিউটারের দোকানে আওয়ামী লীগ নেতা ইমরুল কায়েস দারা দলীয় একটি চিঠি কম্পোজ করতে গিয়ে এ ঘটনা প্রত্যক্ষ করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।   

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।