ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুন্সীগঞ্জে ধলেশ্বরী থেকে মৃতদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
মুন্সীগঞ্জে ধলেশ্বরী থেকে মৃতদেহ উদ্ধার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ শহরের প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজ উদ্দিন রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের পেছনে ধলেশ্বরী নদী থেকে একটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা মৃতদেহটি উদ্ধার করে।



এদিকে, মৃতদেহটি নিখোঁজ সাংবাদিক আওরঙ্গজেব সজীবের বলে ধারণা করা হচ্ছে। তবে এখনও পর্যন্ত পুলিশ ও তার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে না পৌঁছায় মৃতদেহটি তার কি না নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে রোববার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকার সদরঘাট থেকে চাঁদপুরগামী ‘তাকওয়া’ নামে যাত্রীবাহী লঞ্চ থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন সজীব। তবে, তার মোবাইল ফোন ও আইডি কার্ড পরে লঞ্চে পাওয়া গেছে। তিনি সময় টেলিভিশন ও বাংলার চোখের ঢাকা মেডিকেল প্রতিনিধি।

মুক্তারপুর নৌ ফাঁড়ির পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো. ইউনুস জানান, দুপুর আড়াইটার দিকে নদীতে কচুরিপানার মধ্যে চেক শার্ট ও কালো প্যান্ট পরা মৃতদেহটি ভাসতে দেখে মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়িতে খবর দেয় স্থানীয়রা। মৃতদেহ উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।

এদিকে, মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে সজীবের ভাই রাজনসহ পরিবারের অন্যান্য সদস্য ঢাকা থেকে ঘটনাস্থলে আসছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এসআই

** লঞ্চ থেকে পড়ে ধলেশ্বরীতে সাংবাদিক নিখোঁজ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।