ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধুনটে ৩ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
ধুনটে ৩ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় মাদকদ্রব্য সেবন ও বিক্রির অভিযোগে তিন যুবকের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুর রহমান এ আদেশ দেন।



দণ্ডপ্রাপ্তরা হলেন-ধুনট পৌর এলাকার উত্তর অফিসারপাড়ার হাফিজুর রহমানের ছেলে আব্দুল্লাহের কাফী ওরফে পাপ্পুর (৩০), একই এলাকার মনোরঞ্জন কুমারের ছেলে রিপন কুমার (২৮) ও পশ্চিম ভরনশাহী গ্রামের রহমান আলীর ছেলে রঞ্জু মিয়া ওরফে ঝন্টু (৩০)।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে ধুনট শহরের হাসপাতাল রোড এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ওই তিন যুবককে আটক করে পুলিশ।

বুধবার দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপ্পুকে ছয় মাস, রিপন ও ঝন্টুকে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। পরে পুলিশ তাদের জেলা কারাগারে পাঠায়।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।