ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

টাঙ্গাইলে বন্দুকযুদ্ধে ৩ চরমপন্থি নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
টাঙ্গাইলে বন্দুকযুদ্ধে ৩ চরমপন্থি নেতা নিহত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাঙ্গাইল: টাঙ্গাইলের সদর উপজেলার ওমরপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক তিন নেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন র‌্যাবের তিন সদস্য।



এরা হলেন-ওমর, সাদ্দাম কাসেম।

এ সময় দু’টি পিস্তল (৭.৬৫), দু’টি ম্যাগজিন, সাত রাউন্ড গুলি ও একটি দোনাল বন্দুক উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ভোরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ওমর পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির (এম এল লাল পতাকা) টাঙ্গাইল জেলা শাখার সভাপতি, কাশেম সংগঠনের এমপি ও সাদ্দাম স্কোয়াড কমান্ডার।

আহত র‌্যাব সদস্যরা হচ্ছেন, সহকারী ‍উপ পরিদর্শক (এএসআই) সামসুজ্জামান, সার্জেন তৈমুর ও করপোরাল মোহাম্মদ আলী। তাদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল র‌্যাব-১২ কোম্পানি কামান্ডার মহিউদ্দিন ফারকী বাংলানিউজকে জানান, তারা খবর পান ওমরপুর এলাকায় পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির নেতারা বৈঠক করছেন। এমন খবরের ভিত্তিতে ভোর ৪টার দিকে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় টের পেয়ে চরমপন্থিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়।

আত্মরক্ষার্থে ৠাবও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির নেতারা পিছু হটে গেলে ঘটনাস্থল থেকে ওই তিন নেতার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হন। তাদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে দু’টি পিস্তল (৭.৬৫), দু’টি ম্যাগজিন, সাত রাউন্ড গুলি ও একটি দোনাল বন্দুক উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫/আপডেট:১০০৪/আপডেট:১১৪৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।