ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

প্রধানমন্ত্রী বরাবর প্রকৃচির স্মারকলিপি পেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
প্রধানমন্ত্রী বরাবর প্রকৃচির স্মারকলিপি পেশ ছবি: রাজিব/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: পেশাভিত্তিক প্রশাসন, বেতন স্কেলে সিলেকশন ও টাইমস্কেল পুনর্বহালসহ পাঁচ দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটি।

এর আগে, তারা রাজধানীর ফার্মগেটে সড়ক অবরোধ করেন।



বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বেলা পৌনে ১১টায় খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউট থেকে মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের দিকে যাওয়ার পথে পুলিশ ফার্মগেট মোড়ে আটকে দেয়।

এসময় তারা মালেক টাওয়ারের সামনে ফার্মগেট থেকে মহাখালী যাওয়ার পথের রাস্তা অবরোধ করে বসে পড়েন। এতে ফার্মগেট থেকে মহাখালী যাওয়ার রাস্তা প্রায় এক ঘণ্টা বন্ধ থাকে। এতে ফার্মগেটে সড়কের একপাশ বন্ধ হয়ে যাওয়ায় সৃষ্টি হয় তীব্র যানজটের।

পরে ছয় সদস্যদের একটি দল প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি দিতে যান। স্মারকলিপি দিয়ে প্রকৃচি’র নেতারা ফিরে এলে সড়ক থেকে অবরোধ তুলে নেয় আন্দোলনরত সরকারি চাকরিজীবীদের এ সংগঠন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের মহাসচিব এম. ইকবাল আর্সলান, বিসিএস সমন্বয় কমিটির মহাসচিব মো. ফিরোজ খান, কৃষিবিদ ইনস্টিটিউশনের মহাসচিব মো. মোবারক আলী, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সাধারণ সম্পাদক মো. আব্দুস সবুর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এইচআর/এএ/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।