ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাভারে ভার্ক’এর উদ্যোগে এ্যাডভোকেসি বিষয়ক সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
সাভারে ভার্ক’এর উদ্যোগে এ্যাডভোকেসি বিষয়ক সংবাদ সম্মেলন

সাভার (ঢাকা): ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক) এর উদ্যোগে এস্ট্যাবলিশ রাইটস টু হেলথ সার্ভিসেস থ্রু এ্যাডভোকেসি প্রকল্পের অর্জন বিষয়ক এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে সাভার প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।



সংবাদ সম্মেলনে বক্তারা বলেন,দাতা সংস্থা কর্ড এইড দ্য নেদারল্যান্ডস এর আর্থিক সহায়তায় ৪টি জেলার চারটি উপজেলার ৪টি সংস্থার সাথে পার্টনারশিপে মোট ১৬টি ইউনিয়নে প্রকল্পটি বাস্তবায়ন করছে ভার্ক। ইউপি শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা স্ট্যান্ডিং কমিটি স্বাস্থ্য সেবা প্রদানে ইতিবাচকভাবে প্রভাবিত করছে উল্লেখ করে বক্তারা বলেন,নীতি নির্ধারণী পর্যায়ে তদ্বির ও এ্যাডভোকেসি করার জন্য স্থানীয় সুশীল সমাজ/মিডিয়ার প্রতিনিধিদের সাথে প্রকল্প কার্যক্রম বাস্তবায়নের সফলতা, ফলাফল, প্রভাব এবং প্রচার করার উদ্দেশ্যেই এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

ভার্কের নির্বাহী পরিচালক শেখ আবদুল হালিম এর সভাপতিত্বে সংবাদে সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার প্রেসক্লাব এর সভাপতি জাভেদ মোস্তফা, সহ-সভাপতি মো. তায়েফুর রহমান, সাধারণ সম্পাদক মিঠুন সরকার, ভার্কের জেনারেল সেক্রেটারি মির্জা তারেক মো. মমতাজুর রহমান, উপজেলা শিশু সুরক্ষা মনিটরিং কমিটির সভাপতি মিসেস রোকেয়া হক। এছাড়া বিভিন্ন গণমাধ্যম কর্মীরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।