ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে চুরি হওয়া কাপড়সহ ২ চোর গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
ময়মনসিংহে চুরি হওয়া কাপড়সহ ২ চোর গ্রেফতার ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: জেলার ভালুকায় কাপড়ের দোকানের তালা ভেঙে চুরি হওয়া লুঙ্গি, থ্রি পিচসহ বিভিন্ন কাপড় উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় আব্দুর রহিম ওরফে সেলিম এবং আল-মামুন নামে দুই চোরকে গ্রেফতার করা হয়।

 

বুধবার (২৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে ঢাকা, গাজীপুরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, গত ১৮ নভেম্বর ভালুকা উপজেলার উথুরা বাজারের আব্দুস সালামের কাপড়ের দোকানের তালা ভেঙে একদল সংঘবদ্ধ চোর ২৭ ল‍াখ টাকা মূল্যের বিভিন্ন ট্রেডের লুঙ্গি, শাড়ি, থানকাপড়, বোরকার কাপড় ও শার্ট পিসসহ নগদ ৩০ হাজার টাকা চুরি করে ট্রাকযোগে চম্পট দেয়।

পরে এ ঘটনায় সংশ্লিষ্ট দোকান মালিক ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ মামলাটি পরবর্তীতে জেলা গোয়েন্দা পুলিশের কাছে স্থানান্তর করা হয়।

এরই প্রেক্ষিতে বুধবার (২৩ ডিসেম্বর) রাতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঢাকা, গাজীপুরসহ বিভিন্ন স্থানে হানা দিয়ে দুই চোরকে গ্রেফতার করে। চুরি হওয়া ৪৮০ পিস লুঙ্গি, ৩৫টি থ্রি পিচসহ বিভিন্ন কাপড় উদ্ধার করে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, ৪ লাখ ৪০ হাজার ৫’শ টাকা মূল্যের কাপড় উদ্ধার করা হয়েছে। পলাতক অন্য আসামি ও মালামাল উদ্ধারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা ডিসেম্বর ২৪, ২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।