ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

থার্টি ফার্স্টে উন্মুক্তস্থানে অনুষ্ঠান নয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
থার্টি ফার্স্টে উন্মুক্তস্থানে অনুষ্ঠান নয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া

ঢাকা: টিএসসি, হাতিরঝিল, গুলশান, বারিধারার উন্মুক্তস্থানে থার্টি ফাস্ট (৩১ ডিসেম্বর) উপলক্ষে সন্ধ্যার পর কোনো ধরনের অনুষ্ঠান করা যাবে না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া।

খ্রিস্টান সম্প্রদায়ের উৎসব বড়দিন উপলক্ষে বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে রাজধানীর রাণী জপমালা গীর্জা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।



আছাদুজ্জামান বলেন, অতীতে নববর্ষ উদযাপনকে কেন্দ্র করে নানা অঘটন দেখেছি। এবার যেন কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না হয়, সে জন্য সন্ধ্যার পর এসব এলাকায় কোনো ধরনের অনুষ্ঠান করতে দেওয়া হবে না।

২৫ ডিসেম্বর বড়দিনের নিরাপত্তা প্রসঙ্গে তিন বলেন, রাজধানীর সাতটি চার্চের প্রত্যেকটির কর্মকর্তাদের সঙ্গে আগেই বৈঠক করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। প্রত্যেকটি চার্চকে কেন্দ্র করে পুলিশের পাশাপাশি সাদা পোশাকে ব্যাপক পরিমাণ পুলিশ সদস্য মোতায়েন থাকবে।

এক প্রশ্নের জবাবে এই পুলিশ কমিশনার জানান, মিরপুরে অভিযান চালিয়ে যাদের আটক করা হয়েছে, তাদের মধ্যে চারজন জেএমবির সামরিক শাখার অন্যতম নেতা। এ আটকের ঘটনা পুলিশের উল্লেখযোগ্য একটি সফলতা।

জঙ্গিবাদের সঙ্গে জড়িত কাউকে একবিন্দু ছাড় দেওয়া হবে না এবং সব চক্রান্তকারীদের আইনের আওতায় আনার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।
এ সময় তিনি খ্রিস্টান ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছাও বিনিময় করেন।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এইচআর/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।