ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো দৈনিক ইত্তেফাকের ৬৩তম প্রতিষ্ঠা বার্ষিকী।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বেলা ১১টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে এই বর্ণাঢ্য আয়োজন করে দৈনিক ইত্তেফাকের বগুড়া ব্যুরো অফিস।

  

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এবছর বগুড়ার বর্ষীয়ান সাংবাদিক যাহেদুর রহমান যাদু, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক বাসস প্রতিনিধি এইচএম আখতারুজ্জামান ও স্থানীয় দৈনিক কালের খবর পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আব্দুল মোত্তালিব মানিককে সম্মাননা প্রদান করা হয়।

বগুড়া ব্যুরো অফিস প্রধান জি এম সজলের সঞ্চলনায় ও বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন বগুড়ার পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন বিএফইউজে’র সহ-সভাপতি প্রদীপ ভট্রাচার্য শংকর, বিসিক এর সাবেক পরিচালক বিশিষ্ট কবি মাকিদ হায়দার,  বগুড়া জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রুহুল অমিন বাবলু, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সভাপতি মন্ডলীর সদস্য ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দীকী, বিএফইউজে’র নির্বাহী সদস্য আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) সভাপতি আমজাদ হোসেন মিন্টু , সাধারণ সম্পাদক জে.এম রউফ, সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র (জেইউবি) সাধারণ সম্পাদক এম আর সাইন, বগুড়া লেখক চক্রের সভাপতি ইসলাম রফিক।

এছাড়াও অনুষ্ঠানে জেলার সব উপজেলার ইত্তেফাক সংবাদদাতা, সংগঠনের নেতা,  এজেন্ট,  জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, লেখক, কবি সাহিত্যিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

এর আগে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কাটা হয় জন্মদিনের কেক।  

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এমবিএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।