ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভারত ফেরত ৮ বাংলাদেশি বেনাপোলে আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
ভারত ফেরত ৮ বাংলাদেশি বেনাপোলে আটক ছবি: প্রতীকী

বেনাপোল(যশোর): যশোরের বেনাপোল সীমান্ত পথে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় ৮ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে  বেনাপোলের পুটখালী চরের মাঠ থেকে তাদের আটক করা হয়।



আটক বাংলাদেশিরা হলেন- লক্ষীপুরের চরবগা গ্রামের সাদেক মন্ডোলের ছেলে রানা মণ্ডল(২২), যশোরের তফসিডাঙ্গা গ্রামের জুলফিকারের ছেলে আমীর হোসেন(২৩), শার্শার লক্ষপুর গ্রামের সাইফুলের স্ত্রী আম্বিয়া(২৬), দৌলতপুর  ইসলামের ছেলে আনারুল(২৬), গ্রামের আতিয়ারের ছেলে আলমগীর(২৮), খুলনার ডুমুরিয়া গ্রামের কালাচাঁদ বিশ্বাসের স্ত্রী মালতি বিশ্বাস(৬০), দাকোপ গ্রামের সুশিল সরকারের ছেলে বিক্রম সরকার(২৮) ও গোপালগঞ্জের সাতপার গ্রামের চৈতন্য কানচিলালের ছেলে জগদিস কানচিলাল(১৮)।

২১ ব্যাটালিয়নের পুটখালী বিজিবি ক্যাম্পের সুবেদার কৃষ্ণপদ বিশ্বাস জানান, আটককৃতরা দালালের মাধ্যমে অবৈধ ভাবে ভারত থেকে এপারে প্রবেশের সময় বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করে। এসময় দালাল চক্র তাদের ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে ৮ বাংলাদেশিকে আটক করে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপপরিদর্শক(এএসআই)মতিউর রহমান বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে (১১-সি) ধারায় মামলা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের যশোর আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।