ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

কামারখন্দে ব্রিজ ভেঙে ২ ট্রাক খাদে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
কামারখন্দে ব্রিজ ভেঙে ২ ট্রাক খাদে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বেইলি ব্রিজ ভেঙে পাথর বোঝাই দু’টি ট্রাক খাদে পড়ে গেছে। এতে সিরাজগঞ্জ শহর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।



বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কামারখন্দ উপজেলার কুটিরচর পশ্চিমপাড়ায় এই দুর্ঘটনা ঘটে। এই সময় ট্রাক দু’টির চালক ও হেলপাররা আহত হন।

সিরাজগঞ্জ খবর পেয়ে ফায়ার সার্ভিস ও কামারখন্দ থানা পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালাচ্ছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল সর্দার বাংলানিউজকে জানান, রাতে পঞ্চগড় থেকে সিরাজগঞ্জ শহরগামী পাথর বোঝাই দু’টি ট্রাক এক সঙ্গে ঝুঁকিপূর্ণ ওই ব্রিজ পার হওয়ার চেষ্টা করে। এতে ব্রিজের পাটাতন ধ্বসে পড়ে ও দক্ষিণ দিকের রেলিং ভেঙে ট্রাক দু’টি খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালাচ্ছে।

দুর্ঘটনার পর থেকে ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। বিষয়টি সড়ক ও জনপথ বিভাগকে জানানো হয়েছে। ব্রিজ সংস্কার না করা পর্যন্ত সিরাজগঞ্জ শহর-হাটিকুমরুল গোলচত্বর সড়কে যানবাহন চালাচল সম্ভব নয়।

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।