ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ট্রাক উল্টে দাদা-নাতি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
কালীগঞ্জে ট্রাক উল্টে দাদা-নাতি নিহত

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নের ভুল্লারহাট এলাকায় বাঁশ বোঝাই ট্রাক উল্টে পথচারী দাদা-নাতি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ট্রাকের তিন শ্রমিক।



বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে বুড়িমারী-লালমনিরহাট সড়কের নবনির্মিত কালভার্টে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ভোটমারী ইউনিয়নের হাজরানীয়া গ্রামের আব্দুর জব্বার (৬২) ও তার নাতি মরিফুল ইসলাম (১২)। শিশুটি হাজরানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, বুড়িমারী থেকে ছেড়ে আসা বাঁশ বোঝাই একটি ট্রাক নবনির্মিত কালভার্ট পার হওয়ার সময় উল্টে পাশের খাদে পড়ে যায়। এসময় ট্রাকের চাপায় ঘটনাস্থলেই পথচারী আব্দুল জব্বার ও তার নাতি মরিফুলের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় ট্রাকে থাকা তিন শ্রমিক আহত হন। তবে প্রাথমিক চিকিৎসা নিয়ে পালিয়ে যান তারা।
 
এদিকে, দুর্ঘটনার পর পর স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে ওই সড়ক অবরোধ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের বুঝিয়ে অবরোধ তুলে দেয়।

রাত ১২টার দিকে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল রহমান বাংলানিউজকে জানান, প্রায় ঘণ্টা খানেক সড়ক অবরোধ করে রাখা হয়েছিল। অবরোধ তুলে নেওয়ায় এখন সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

ট্রাকটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০২৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।