ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শ্রীমঙ্গল ধর্মপল্লীতে বড়দিনের মিলনমেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
শ্রীমঙ্গল ধর্মপল্লীতে বড়দিনের মিলনমেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শ্রীমঙ্গল (মৌলভীবাজার): শুভ বড়দিন উপলক্ষে শ্রীমঙ্গল শহরের ক্যাথলিক চার্চে খ্রিস্টান ধর্মাবলম্বীদের প্রার্থনাসহ নানা আয়োজন সম্পন্ন হয়েছে।
 
মৌলভীবাজার জেলার বিভিন্ন ধর্মপল্লী থেকে প্রায় চার হাজার মানুষ এতে যোগ দেন।


 
শ্রীমঙ্গল ধর্মপল্লীর পালপুরোহিত ফাদার সব্রত বনিফাস টলেন্টিনু বাংলানিউজকে বলেন, শ্রীমঙ্গল ধর্মপল্লীর আওতায় মোট ৭৩টি চা বাগান  এবং খাসিয়াপুঞ্জির অধিবাসীরা এ ‘পবিত্র খ্রিস্ট যোগ’ প্রার্থনায় অংশ নিয়েছেন।
 
বড়দিনের পবিত্র খ্রিস্টজাগ উৎসর্গ করেন বিশপ বিজয় ডিএন ক্রুজ (ওএমআই)। তাকে সহযোগিতা করেন পালপুরোহিত ফাদার সব্রত বনিফাস টলেন্টিনু ও নটরডেম কলেজের প্রিন্সিপাল ফাদার হেমন্ত রোজারিও।
 
বাংলাদেশ জাতীয় সংসদের সংসদ সদস্য ও সাবেক চিপ হুইপ উপাধ্যক্ষ এমএ শহীদ শ্রীমঙ্গল ক্যাথলিক চার্চে এসে খ্রিস্ট ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান এবং তাদের সঙ্গে মতবিনিময় করেন।
 
এসময় বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশন শ্রীমঙ্গল শাখা সভাপতি ডমিনিক সরকার রনি, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ মাহবুবুর রহমান, শ্রীমঙ্গল ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়সহ বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
বিবিবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।