ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে ট্রাকচাপায় ভ্যানের ৩ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
পলাশবাড়ীতে ট্রাকচাপায় ভ্যানের ৩ যাত্রী নিহত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ড্রিমল্যান্ড এলাকায় ট্রাকের চাপায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা রিকশা ভ্যানের যাত্রী বলে জানা গেছে।



রোববার (২৭ ডিসেম্বর) দুপুর ২টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জেলার গোবিন্দগঞ্জ উপজেলার তালুক কানুপুর গ্রামের রজ্জব আলীর স্ত্রী রানি বেগম (৫০), একই এলাকার লেবু মিয়ার ছেলে স্বপন (৬) ও বেড়ামালঞ্চা গ্রামের হাছেন আলীর স্ত্রী হারিজা বেগম (৩০)।

পুলিশ জানায়, দুপুরে কাঠ বোঝাই একটি ট্রাক রংপুরের শঠিবাড়ী থেকে বগুড়া যাচ্ছিল। পথে ড্রিমল্যান্ড এলাকায় গাইবান্ধা ট্রাফিক পুলিশের একটি দল ট্রাকটিকে থামার সিগন্যাল দেয়। এসময় ট্রাকটি হঠাৎ ব্রেক করলে  রাস্তার পাশে উল্টে যায়। এতে যাত্রীবাহী একটি ভ্যান ওই ট্রাকের নিচে চাপা পড়লে ভ্যানের ওই তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হন ভ্যানে থাকা আরো চার যাত্রী। তাদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ দুর্ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে বলে দাবি করেছে স্থানীয় কেউ কেউ। তবে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ফিরোজ কবির তিনজনের মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার পর পর গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) জহুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এসআই      

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।