ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করায় সোনারগাঁয়ে যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করায় সোনারগাঁয়ে যুবক আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করার অপরাধে সোহাগ গাজী (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে সোনারগাঁ উপজেলা পরিষদের কেন্দ্রীয় শহীদ মিনার বেদি থেকে তাকে আটক করা হয়।

 

এ সময় ওই যুবক ছবি ভাঙচুরের পর উল্লাস প্রকাশ করছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে প্রবেশ করে সেখানে টাঙানো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি চুরি করেন সোহাগ গাজী। এরপর শহীদ মিনারের বেদিতে গিয়ে ওই ছবি ভাঙচুর করেন তিনি।

মাসুদ নামে এক প্রত্যক্ষদর্শী বাংলানিউজকে জানান, ভাঙচুরের পর ওই যুবক উল্লাস করছিলেন। এরপর পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

আটক যুবক মানসিক ভারসাম্যহীন দাবি করে তিনি জানান, উপজেলার কর্মকর্তা-কর্মচারীদের সামনেই এ ঘটনা ঘটে।

সোনারগাঁ উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ্ আলম রূপন বলেন, ঘটনার সময় আমি কার্যালয়ে ছিলাম না। খবর পেয়ে কার্যালয়ে এসে বিস্তারিত শুনেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাছের ভূঁঞা বলেন, ছেলেটি মানসিক ভারসাম্যহীন বলে স্থানীয়রা জানিয়েছেন। ঘটনার সময় আমি অফিসের বাইরে ছিলাম। তাছাড়া বিদ্যুৎ না থাকার কারণে সিসি ক্যামেরা বন্ধ ছিল।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের পিপিএম জানান, প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করার অপরাধে ওই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সোমবার (২৮ ডিসেম্বর) আটক যুবককে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।