ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ক্র্যাব’র সভাপতি লাবলু, সা. সম্পাদক মাহবুব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
ক্র্যাব’র সভাপতি লাবলু, সা. সম্পাদক মাহবুব আখতারুজ্জামান লাবলু ও মাহবুব আলম লাবলু

ঢাকা: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি-২০১৬ এর নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আখতারুজ্জামান লাবলু। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহবুব আলম লাবলু।



আখতারুজ্জামান লাবলু ১১১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসারফ হোসেন ইসা পেয়েছেন ৮৫ ভোট।

রোববার (২৭ ডিসেম্বর) সকাল ১০টা থেকে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) দোতলায় উৎসবমুখর পরিবেশে এ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়।

বিকেলে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। এরপর শুরু হয় ভোট গণনা। রাত ৮টার দিকে প্রধান নির্বাচন কমিশনার সাকির আহমদ ক্র্যাব সদস্যদের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সহ-সভাপতি পদে মির্জা মেহেদী তমাল ১০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী সাব্বির মাহমুদ ৮৮ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে মাহবুব আলম লাবলু ১০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উমর ফারুক আলহাদী ৫৬ ভোট পেয়েছেন।

যুগ্ম সম্পাদক পদে মোহাম্মদ মোমিন হোসেন ১৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী অখিল কুমার পোদ্দার ৬০ ভোট পেয়েছেন।

অর্থ সম্পাদক পদে এস এম দেলোয়ার হোসেন ও সাংগঠনিক সম্পাদক পদে মামুনুর রশীদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এম এম বাদশা ১২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী নুরুজ্জামান লাবু পেয়েছেন ৭৩ ভোট।

প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে মমতাজ উদ্দিন ১০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী শাহীন আলম ৮৬ ভোট পেয়েছেন।

ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জাহাঙ্গীর হোসেন বাবু ১১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার হানিফ রাজা ৭৩ ভোট পেয়েছেন।

দফতর সম্পাদক পদে আজিজুল হাকিম ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে এসএম ইসমাঈল হুসাইন ইমু পেয়েছেন ৬১ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম। তিনি পেয়েছেন ১৪৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বী শাহীন আবদুল বারী পেয়েছেন ১২৫ ভোট। এ পদে মো. ইমদাদুল হক খান ৯৪ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

ক্র্যাবের মোট ভোটার সংখ্যা ২১৮ জন। মোট ভোট পড়েছে ১৯৯টি। এর মধ্যে বাতিল হয়েছে একটি ভোট। বৈধ ভোট সংখ্যা ১৯৮।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এনএ/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।