ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফেনীতে ৩ জনকে হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
ফেনীতে ৩ জনকে হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী: ফেনীর মহিপাল এলাকায় ভূমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলি করে ৩ জনকে হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

এর মধ্যে ৩৮ রাউন্ড গুলি, ১টি শর্টগান ও এক নলা বন্ধুক ৷

রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে ঘটনার সঙ্গে জড়িত মামলার এজহারভুক্ত আসামি স্বপন চৌধুরীর ‘মহিপাল চৌধুরী বাড়ি’ থেকে ২৩ রাউন্ড গুলি, ১টি বিদেশি শর্টগান, মিঠু চৌধুরীর বাসা থেকে ১৫ রাউন্ড গুলি ও একটি একনলা বন্ধুক উদ্ধার করা হয়।



ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ও  মামলার তদন্ত কর্মকর্তা শাহিনুজ্জামান বাংলানিউজকে অস্ত্র উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাতে শহরের মহিপালে প্রতিপক্ষের গুলিতে মাঈনউদ্দিন (৫০), আকলিমা আক্তার (১৫), মো. মারুফ (৬), সাইফুল ইসলাম (৩৫) ও আলাউদ্দিন (৩০) গুরুতর আহত হন।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে আধুনিক ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মাঈনউদ্দিন ও আকলিমা আক্তারকে মৃত ঘোষণা করেন।

এর একদিন পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শিশু মারুফ(৬) মারা যায়।   অন্যরা  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।