ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রতিবন্ধীরা এখন সমাজের বোঝা নয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
প্রতিবন্ধীরা এখন সমাজের বোঝা নয় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নীলফামারী: রংপুর বিভাগীয় কমিশনার মুহাম্মদ দিলোয়ার বখত বলেছেন, প্রতিবন্ধীরা এখন আর সমাজের বোঝা নয়। প্রতিবন্ধীদের জীবন যাত্রার মান উন্নয়নে বর্তমান সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে।


 
তিনি বলেন, এক সময় এ অঞ্চলে মঙ্গা ছিল। কিন্তু বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে মঙ্গার অভিশাপ থেকে মুক্ত হয়েছে নীলফামারীসহ উত্তরাঞ্চল।
 
রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে নীলফামারী সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদ চত্বরে প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবেত আলীর সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় জেলা প্রশাসক জাকির হোসেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা তাজুল ইসলাম ও পঞ্চপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াহেদুল ইসলাম বক্তব্য রাখেন।
 
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ১২ হাজার কম্বলের মধ্যে থেকে ১৭০টি কম্বল এ ইউনিয়নের প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে বিতরণ করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫        
এমজেড   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।