ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বারগুলোতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
বারগুলোতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান

ঢাকা: আসন্ন থার্টি ফার্স্ট নাইটে বারগুলোতে যেনো নিয়ম বর্হিভূত কোনো কর্মকাণ্ড না হয়, এ বিষয়টি নিশ্চিত করতে কড়া নজরদারি রাখছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

এ বিষয়ে রোববার (২৭ ডিসেম্বর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রোপলিটন অঞ্চলের উপ-পরিচালক (ডিডি) মূকুল জ্যোতি চাকমা বাংলানিউজকে বলেন, থার্টি ফার্স্ট নাইটকে কেন্দ্র করে রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলের বারগুলোতে অনেক অনিয়ম হওয়ার আশঙ্কা থাকে।

এ পরিস্থিতি এড়াতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা ৩টি টিমে বিভক্ত হয়ে রাজধানী ঢাকার বিভিন্ন বারে অভিযান চালাচ্ছেন। ইতোমধ্যে নিয়ম ভাঙার অপরাধে ছয় ব্যক্তিকে শাস্তির আওতায় নিয়ে আসা হয়েছে।
 
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রোপলিটন অঞ্চলের সহকারী পরিচালক (এডি) খুরশিদ আলম জানান, থার্টি ফার্স্ট নাইটকে কেন্দ্র করে রাজধানীর বিভিন্ন বারে গোয়েন্দা নজরদারি রাখা হচ্ছে। বিশেষ করে এ রাতে বারের ভিতর ও বাইরে অধিদফতরের গোয়েন্দা সদস্যদের উপস্থিতি থাকবে।

গোপন তথ্যের ভিত্তিতে দিন-রাত ২৪ ঘণ্টাই অভিযান চলছে বলে জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
এনএইচএফ/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।