ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরিশালে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলা, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
বরিশালে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলা, আটক ৩ বরিশালে হামলার পর ৩ জনকে আটক করে নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি: বাংলানিউজ

বরিশাল নগরীর ফলপট্টি এলাকায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে আহত করা হয়েছে। আহত উত্তম (২৫) মোবাইল পয়েন্ট নামে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে চাকরি করেন।

বরিশাল: বরিশাল নগরীর ফলপট্টি এলাকায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে আহত করা হয়েছে। আহত উত্তম (২৫) মোবাইল পয়েন্ট নামে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে চাকরি করেন।

বৃহষ্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মোবাইল পয়েন্ট নামে ডিলার প্রতিষ্ঠানের এসআর হিসেবে কাজ করেন উত্তম। ফলপট্টি এলাকার রুপা মোবাইল নামের দোকানে এসে কর্মচারীদের সাথে কথা বলার একপর্যায়ে তার ওপর হামলা চালানো হয়। এসময় আঘাত করে উত্তমের মাথা ফাটিয়ে ফেলা হয়।

এ খবর জানতে পেরে মোবাইল পয়েন্টর লোকজন এসে রুপা মোবাইল নামক ওই দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে। পরে থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

মোবাইল পয়েন্টের আসাদ জানান,  ফলপট্টি এলাকার রুপা মোবাইল নামের দোকানে তারা পণ্য দিয়ে আসছেন। তাদের কাছে কিছু টাকা জমে যায়। যে টাকা দীর্ঘদিন ধরে চেয়ে আসছে উত্তম। কিন্তু সে টাকা না দিয়ে আজ উত্তমের ওপর তারা হামলা চালায়।

এসময় উত্তমকে বাঁচাতে গিয়ে স্থানীয়রা হামলার শিকার হলে পাল্টা হামলার শিকার হয় রুপা মোবাইলে দায়িত্বরতরা। পরে মিজান, হুসাইন ও হান্নান নামে ওই দোকানের তিনজনকে আটক করা হয়।

বরিশাল কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মামুন বলেন, অভিযোগ অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এমএস/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।