ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলায় প্রতিপক্ষের হামলায় আবুল কালাম (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার পূর্ব নৈনগাঁও গ্রামে এ হামলা হয়। আবুল কালাম পূর্ব নৈনগাঁও গ্রামের মৃত ইন্তাজ আলী ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিগত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পর থেকেই আবুল কালামের সঙ্গে প্রতিবেশী ছমছু মিয়ার বিরোধ চলে আসছিল। শনিবার রাতে ছমছু মিয়া ২৫-৩০ জন লোক নিয়ে কালামের বাড়িতে হামলা চালান।

এ সময় আবুল কালাম ঘর থেকে বের হলে এলোপাতাড়ি তার পিঠে রামদা দিয়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন। তাকে বাঁচাতে এলে ধারালো অস্ত্রের আঘাতে তার ভাই আব্দুল আজাদ, প্রতিবেশি রফিক মিয়া ও আমির আলীও গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আবুল কালামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দোয়ারা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বাংলানিউজকে বলেন, পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠনো হবে।

এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ০৬২২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৭
আরইউ/জিপি/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।