ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ১২টি অস্ত্র ও ১০৪ রাউন্ড গুলিসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
ফেনীতে ১২টি অস্ত্র ও ১০৪ রাউন্ড গুলিসহ আটক ৩

ফেনী: ফেনীতে ১২টি অস্ত্র, ১০৪ রাউন্ড গুলি ও মাদকসহ তিন সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার (৩১ ডিসেম্বর) দিনগত রাতে ফেনী সদর উপজেলার উত্তর শর্শদী গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

 

আটক ব্যক্তিরা হলেন- ওই গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মোর্শেদ আলম (২৭), একই এলাকার গোলাম হোসেন বাপ্পি (২৪) ও দুলাল মাঝির ছেলে শেখ বাহাদুর প্রকাশ বাক্কা (২০)। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-৭ ফেনীর অধিনায়ক শাফায়েত জামিল ফাহিম বাংলানিউজকে  জানান, রাতে জেলার উত্তর শর্শদী গ্রামের মোক্তার বাড়ির কাছে অবস্থান নিয়ে নাশকতার পরিকল্পনা করছিল একদল অস্ত্রধারী সন্ত্রাসী। খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করে। তবে এসময় বাকি সন্ত্রাসীরা পালিয়ে যেতে সক্ষম হয়।  

পরে আটক তিনজনের কাছ থেকে তিনটি ওয়ানশ্যুটার গান উদ্ধার করা হয়। এছাড়া তাদের দেওয়া তথ্য মতে মোর্শেদ আলম ও গোলাম হোসেন বাপ্পীর বসতঘরে অভিযান চালিয়ে সাতটি এসবিবিএল, দু’টি ওয়ানশ্যুটার গান ও ১০৪ রাউন্ড গুলি, ১২ বোর কার্তুজের খালি খোসা চার রাউন্ড, ৮২ বোতল ফেনসিডিল, ২৭ বোতল বিদেশি মদ, নয় ক্যান বিয়ার, ছয় বোতল বিয়ার ও ৩৫ গ্রাম গাঁজা জব্দ করা হয়।  
উদ্ধারকৃত অস্ত্র, গুলি ও মাদকসহ আটক তিনজনকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।