ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাংনীতে হাতুড়ি দিয়ে পিটিয়ে শিক্ষকের পা ভেঙে দেওয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৭
গাংনীতে হাতুড়ি দিয়ে পিটিয়ে শিক্ষকের পা ভেঙে দেওয়ার অভিযোগ

মেহেরপুর: ম্যানেজিং কমিটির পরিচালনা পর্ষদের সভাপতি হতে না পেরে প্রধান শিক্ষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে ‌এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

দেবীরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহত রফিকুল ইসলাম বর্তমানে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (১ জ‍ানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার দেবীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রধান শিক্ষকের ডান পা ভেঙে দেওয়াসহ তার শরীরের বিভিন্ন অংশে হাতুড়ি দিয়ে পিটিয়েছে বলে জানিয়েছেন দেবীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আওলাদ হোসেন।
জানা গেছে, দেবীরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য পদের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচিত সদস্যরা মুক্তিযোদ্ধা ডা.আব্দুল বাকীকে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করেন। ঝোলাঘাট গ্রামের মাকছুদ হোসেনের ছেলে গ্রাম আওয়ামী লীগের সভাপতি মাসুম হোসেন নির্বাচিত মুক্তিযোদ্ধা আব্দুল বাকীকে ম্যানেজিং কমিটির সভাপতি থেকে বাদ দিয়ে তাকে সভাপতি বানানোর জন্য জোর চাপ প্রয়োগ করে আসছেন। তার অনৈতিক এ দাবি মেনে না নেওয়ায় ক্ষুব্ধ হন মাসুম হোসেন।

এর জের ধরে সকালে যখন প্রধান শিক্ষক রফিকুল ইসলাম স্কুলে যাচ্ছিলেন সেসময় পথে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেন মাসুম হোসেন। এতে শিক্ষকের ডান পা ভেঙে যায়। এসময় তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে পালিয়ে যায় মাসুম।

স্থানীয়রা রফিকুল ইসলামকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনাটি শুনেছি। আহতের পক্ষ থেকে মামলা করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।