ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘুষ দিতে এসে ধরা পড়লেন প্যানেল মেয়রের প্রতিনিধি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
ঘুষ দিতে এসে ধরা পড়লেন প্যানেল মেয়রের প্রতিনিধি

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দি পৌরসভার ১নং প্যানেল মেয়র আব্দুল বাসেদ সরকারের পক্ষে জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. তায়েব-উর-রহমান আশিককে ঘুষ দিতে এসে ধরা পড়লেন প্যানেল মেয়রের প্রতিনিধি রাশেদ মিয়া।
 
 

পরে জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান শামীমের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত তাকে ৭ দিনের সশ্রম কারাদণ্ডাদেশ দেন।

রোববার (০১ জানুয়ারি) দিনগত রাত ৮টার দিকে জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. তায়েব-উর-রহমান আশিক বাংলানিউজকে বিষয়টি জানান।

 

তিনি জানান, সারিয়াকান্দি পৌরসভায় কর্মী নিয়োগ করা হবে। এ নিয়োগের পক্ষে একমাত্র পৌরসভার মেয়র রয়েছেন। বিপক্ষে অবস্থান নিয়েছেন পৌরসভার সব কর্মচারী। আর এ ঘটনার তদন্তভার দেওয়া হয় আমাকে।  

‘পৌরসভার ১নং প্যানেল মেয়রের পক্ষে তার প্রতিনিধি রাশেদ মিয়া কার্যালয়ে এসে আমাকে ১৫ হাজার টাকা ঘুষ দিতে চান। এসময় ট্রেজারি পুলিশ দিয়ে তাকে (রাশেদ মিয়া) হাতেনাতে আটক করা হয়’।
 
পরে আমার প্রসিকিউশনে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান শামীম রাশেদ মিয়াকে উক্ত মেয়াদে কারাদণ্ডাদেশ দেন বলেও জানান ডা. তায়েব-উর-রহমান আশিক।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।