ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মানদীতে নিখোঁজ পরিবহন সুপারভাইজারের মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
পদ্মানদীতে নিখোঁজ পরিবহন সুপারভাইজারের মরদেহ উদ্ধার

মানিকগঞ্জ: চারদিন ধরে 'নিখোঁজ' থাকার পর মানিকগঞ্জের শিবালয়ের পাটুরিয়া ফেরিঘাট এলাকার পদ্মানদী থেকে মকবুল হোসেন হাজরা (৩৭) নামে এক পরিবহন সুপারভাইজারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে পাটুরিয়া ফেরিঘাট এলাকার ৫ নং ঘাট পন্টুনের পাশের একটি চরের থেকে ভাসমান অবস্থায় ওই ব্যক্তির মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে পাটুরিয়া ফেরিঘাট এলাকার ৪ নং ঘাট পন্টুন এলাকায় একটি ট্রাকের ধাক্কায় সোহাগ পরিবহন থেকে পদ্মানদীতে পড়ে যান মকবুল।

মকবুল হোসেন হাজরা চাঁদপুর জেলা সদর এলাকার লালপুর এলাকার মৃত ইসমাইল হোসেনের হাজরার ছেলে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ২৭ ডিসেম্বর দুপুরে পদ্মানদীতে পড়ে যান মকবুল। পরে অনেক খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনার পর শিবালয় থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়। চারদিন ধরে নিখোঁজ থাকার পর আজ সকালে পাটুরিয়া ফেরিঘাটের ৫ নং ঘাট পন্টুন এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্ত প্রতিবেদনের জন্যে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।