ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অসহায় মা ও সন্তানের পাশে অর্পণ সংঘ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
অসহায় মা ও সন্তানের পাশে অর্পণ সংঘ এক মায়ের হাতে হাসপাতালের বিল বাবদ ১০হাজার টাকা তুলে দিচ্ছেন অর্পণের সদস্যরা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: এক অসহায় মা ও সন্তানের পাশে এসে দাঁড়িয়েছে আর্ত মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন অর্পণ বাংলাদেশ। সন্তান হওয়ার পর হাসপাতালের বিল দিতে না পারার সংবাদ পেয়েই ছুটে যান অর্পণ সদস্যরা।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে নারায়াণগঞ্জের সেন্ট্রাল হাসপাতালে ছুটে এসে মায়ের হাতে হাসপাতালের বিল বাবদ ১০হাজার টাকা তুলে দেন অর্পণের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন অর্পণ কেন্দ্রীয় সদস্য এস এম শৈবাল হোসেন, নারায়ণগঞ্জ জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক মইনুল হাসান রবিন, সদস্য ওয়াহিদুজ্জামান, সদর থানার আহ্বায়ক তরিকুল হাসান লিংকন, সদস্য সচিব রাব্বি, সদস্য সুজন, মোকাররিমা নিম্মি, সাবমিরা শউকত সিলভী প্রমুখ।

এর আগে শনিবার (৩০ ডিসেম্বর) সন্তান প্রসব করার পর হাসপাতালের বিল দিতে পারছিলেন না এক মা।

সংগঠনের সভাপতি বীথিকা বিনতে হোসাইন বলেন, 'আমরা অসহায় মানুষের পাশে আছি এবং আগামীতেও থাকবো। এই মা এবং শিশুর পাশে আমাদের সংগঠনের সহযোগিতার হাত সব সময় প্রসারিত থাকবে। '

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।