ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘নিখোঁজ’ ব্যাংক কর্মকর্তা ‘আত্মগোপনে’ ছিলেন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
‘নিখোঁজ’ ব্যাংক কর্মকর্তা ‘আত্মগোপনে’ ছিলেন

ঢাকা: রহস্যজনকভাবে ঢাকা থেকে নিখোঁজ হওয়া ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা নাইমুল ইসলাম সৈকত চট্টগ্রামে আত্মগোপনে ছিলেন। উদ্ধারের পর সোমবার (১ জানুয়ারি) আদালতে দেওয়া জবানবন্দিতে এ কথা জানান তিনি।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, রোববার তাকে চট্টগ্রামের একটি বাসা থেকে উদ্ধার করা হয়। সোমবার আদালতে জবানবন্দি শেষে তার স্ত্রী তামান্না খান তন্বীর জিম্মায় তাকে বাসায় পাঠানো হয়েছে।



আত্মগোপনের কারণ সম্পর্কে ওসি জানান, সৈকত আদালতকে জানিয়েছেন লেনদেনজনিত সমস্যার কারণে তিনি আত্মগোপনে যান। তার কাছে অনেকেই টাকা-পয়সা পায়, সেসব টাকা-পয়সা শোধ করতে না পারায় আত্মগোপন করে চট্টগ্রামে ছিলেন।

ব্র্যাক ব্যাংকের শ্যামলী শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা সৈকত গত ২৬ ডিসেম্বর গুলশান যাওয়ার কথা বলে অফিস থেকে বের হয়ে নিখোঁজ হন। এ ঘটনায় ২৭ ডিসেম্বর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি- ১১৪৩) করা হয়।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৭
পিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।