ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে ২ তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
মুন্সীগঞ্জে ২ তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে পৃথক স্থান থেকে তাসলিমা আক্তার (১৭) ও হামিদা আক্তার নামে দুই তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০১ জানুয়ারি) সকালে শ্রীনগর উপজেলা ও বিকেলে মুন্সীগঞ্জ সদর থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। তাসলিমা সদরের মালিপাথর এলাকার শরিফ হোসেনের মেয়ে এবং হামিদা শ্রীনগর উপজেলার উত্তর বালাসুর নতুন গ্রামের সৌদি প্রবাসী মো. সুমন মিয়ার স্ত্রী।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, পারিবারিক কলহের জের ধরে রোববার রাত দেড়টার দিকে হামিদা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে সোমবার সকাল ৯টায় শ্রীনগর থানার উপ পরিদর্শক (এসআই) ইউনুছ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠান। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

অপরদিকে, সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আলিমুর রাজি বাংলানিউজকে জানান, সোমবার বিকেল ৩টায় মালিপাথর এলাকা থেকে তাসলিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।