ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে নব-নির্মিত ২ রাস্তা উদ্বোধন

ধামরাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
ধামরাইয়ে নব-নির্মিত ২ রাস্তা উদ্বোধন রাস্তা উদ্বোধন করেন স্থানীয় এমপি এম এ মালেক

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের নয়ারচর ব্রিজ থেকে বাস্তা বাজার পর্যন্ত (চেইনেজ ২৮০৫ মিটার থেকে ৫০০০ মিটার) ও নয়ারচর থেকে বাস্তা ডিসি সড়ক পর্যন্ত (চেইনেজ ০০০মিটার থেকে ১০০০মিটার) নব-নির্মিত দু’টি পাকা রাস্তা উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে রাস্তাটি উদ্বোধন করেন স্থানীয় এমপি এম এ মালেক। প্রায় এক কোটি টাকা ব্যয়ে এ রাস্তা দু’টি নির্মাণ করা হয়।

এ উপলক্ষে আলমখালী খাল পানি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় আলোচনা সভা মিছিলে মিছিলে মুখরিত হয়ে জনসভায় রূপ নেয়।

এসময় বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল আলীমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য (ঢাকা-২০) মুক্তিযোদ্ধা এম এ মালেক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-ধামরাই উপজেলা কৃষকলীগের সভাপতি ও বালিয়া ইউনিয়ন চেয়ারম্যান আহমদ হোসেন, ধামরাই উপজেলার প্রকৌশলী ইউসুফ আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, বালিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, বালিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনিছ, উপজেলা ছাত্রলীগ নেতা ও বালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজিব হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ০২ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।