ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মঠবাড়িয়ায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
মঠবাড়িয়ায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগের বিজয় সমাবেশ চলাকালে দু’গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় স্থানীয় হাতেম আলী বালিকা বিদ্যালয় মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আটজন প্রাথমিক চিকিৎসা নিলেও বাকি ১২ জনকে মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তারা হলেন- উপজেলা যুবলীগ নেতা বাবু শরীফ (৩৮), ছাত্রলীগ নেতা ইমরান বাবু (২২), নাজমুল (১৮), সাগর শরীফ (২০), শাহীন (২১), আবু হানিফ (১৮), আরিফ (২০), মজিদ (৬৫), জেলে রহমান সর্দার (৪০), নির্মাণ শ্রমিক নেতা খলিল খাঁ (৩৮), কৃষক আব্দুস সালাম জমাদ্দার (৭০) ও খলিল হাওলাদার (৫৫)।

এদের মধ্যে আরিফের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আহতরা উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান ও উপজেলা আওয়ালীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌসের সমর্থক বলে জানা গেছে।

স্থানীয় নেতাকর্মী ও হাসপাতাল সূত্রে জানা যায়, বিকেল ৫টার দিকে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিউদ্দিনের লোকজন মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন। এসময় উপজেলা চেয়ারম্যান আশরাফুরের লোকজনের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতির লোকজনের হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ২০ জন আহত হন।

এদিকে সংঘর্ষে চলমান সমাবেশ ১৫ মিনিটের জন্য স্থগিত হয়ে যায়। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে কেন্দ্রীয় নেতাদের নির্দেশে পুনরায় সমাবেশ শুরু হয়।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।