ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লাখাইয়ে ওএমএসের ৬৪ বস্তা চাল জব্দ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
লাখাইয়ে ওএমএসের ৬৪ বস্তা চাল জব্দ, আটক ১

হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাইয়ে খাদ্য বান্ধব কর্মসূচি (ওএমএস)-এর চোরাই ৬৪ বস্তা চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। এসময় মো. আলাউদ্দিন মিয়া (৬০) নামে মিনি ট্রাকের চালককে আটক করলেও সটকে পড়েন ডিলার।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার মুড়িয়াউক ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকা থেকে লাখাই থানা পুলিশের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসা. শাহীন আলম চালগুলো জব্দ করেন। আটক আলাউদ্দিন হবিগঞ্জ সদর উপজেলার দানিয়ালপুর গ্রামের বাসিন্দা।

ইউএনও শাহীনা আলম বাংলানিউজকে জানান, ‘ওএমএসের চাল বিতরণ কর্মসূচির সময় শেষ হয়েছে। তারপরও উপজেলার কার্যক্রমের নিয়োগ করা ডিলার রোমান মিয়া ৬৪ বস্তা চাল সংরক্ষণ করে রাখেন। ট্রাকভর্তি করে চালগুলো অন্যত্র পাচার করা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে ৬০ বস্তা চাল জব্দ করে। পরবর্তীতে ডিলার রোমানের বাড়ি থেকে জব্দ করা হয় আরও ৪ বস্তা চাল। প্রতি বস্তায় ৩০ কেজি করে চাল রয়েছে। ’

আটক গাড়ি চালক আলাউদ্দিনকে থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তারা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান ইউএনও।

বাংলাদেশে সময়: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।