ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বানিয়াচংয়ে ২ ইউপি সদস্যের বিরোধে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
বানিয়াচংয়ে ২ ইউপি সদস্যের বিরোধে নিহত ১

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে মতিউর রহমান (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে আহত হয়েছেন আরো অন্তত ৩০ জন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মতিউর রহমান ওই গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে।

এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বানিয়াচং থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক বাংলানিউজকে জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় সাত মাস ধরে বড়ইউড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ মিয়া ও ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য তালেব গ্রুপের সঙ্গে একই এলাকার আরেক ইউপি সদস্য আরজু মিয়া এবং তার লোকজনের মধ্যে বিরোধ চলছে। তাদের বিরুদ্ধে পাল্টা পাল্টি বেশ কয়েকটি মামলাও রয়েছে। এ বিরোধের জের ধরে বৃহস্পতিবার উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান মতিউর রহমান। তিনি আওয়ামী লীগ নেতা ফরিদ মিয়া ও ইউপি সদস্য তালেব গ্রুপের লোক।  

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর একজনকে আটক করা হয়েছে।  

ফের সংঘর্ষ এড়াতে ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এদিকে, গ্রেফতার এড়াতে পুরুষশূন্য হয়ে পড়েছে নোয়াগাঁও গ্রাম।

বাংলাদশে সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।