ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্বামীর সন্ধান চেয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
স্বামীর সন্ধান চেয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন সংবাদ সম্মেলন, ছবি: বাংলানিউজ

ঢাকা:  নিখোঁজ কুষ্টিয়া জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি শেখ সাজ্জাদ হোসেন সবুজের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস জিনিয়া।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে তিনি সংবাদ সম্মেলন করেন।  এ সময় সাজ্জাদ হোসেনের মা শাহিদা বেগম, ছেলে সাহেদ হোসেন ও মেয়ে সুমাইয়া উপস্থিত ছিলেন।

জান্নাতুল ফেরদৌস বলেন, আমার স্বামী কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি ছিলেন। গত ২০১৫ সালের ২১ আগস্ট থেকে তিনি নিখোঁজ হন। নিখোঁজ বিষয়ে সেই সময় স্থানীয় থানায় ডায়েরি করতে চাইলে আওয়ামী লীগের ঊর্ধ্বতন কর্মকর্তারা নিষেধ করেন।

এরপর তার সন্ধানে বিভিন্ন সময় আইন-শৃঙ্খলা বাহিনীর দারস্থ হলে তারা বিভ্রান্তিকর তথ্য দেয়। কখনও বলে সিরাজগঞ্জের র‌্যাবের কাছে আছে, আবার কখনও বলে কুষ্টিয়া ডিবি পুলিশের কাছে আছে। আমরা সব জায়গায় খোঁজ নিয়েছি, কিন্তু কেউ আমার স্বামীর সন্ধান দিতে পারেনি।

তিনি বলেন, দীর্ঘ ৩ বছর ৪ মাস অতিবাহিত হলেও আমি আমার স্বামীর সন্ধান পাইনি। তাই শেষ ভরসা হিসেবে গণমাধ্যমের শরণাপন্ন হয়েছি। এর আগেও আমি কুষ্টিয়া প্রেসক্লাবে সাতবার সংবাদ সম্মেলন করেছি। কিন্তু আমার স্বামীর খোঁজ পায়নি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এমএফআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।