ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘মুক্ত খালেদার চেয়ে বন্দি খালেদা বেশি শক্তিশালী’ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
‘মুক্ত খালেদার চেয়ে বন্দি খালেদা বেশি শক্তিশালী’  নির্বাচনী সভায় বক্তব্য রাখছেন ড. খন্দকার মোশাররফ/ছবি: বাংলানিউজ

কুমিল্লা: মুক্ত খালেদা জিয়ার চেয়ে বন্দি খালেদা জিয়া অনেক বেশি শক্তিশালী। তাই খালেদা জিয়াকে জেলে রেখেও সরকারের শেষ রক্ষা হবে না।

কুমিল্লা-১ ও ২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট-বিএনপির প্রার্থী ও দলের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন একথা বলেন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) কুমিল্লা-২ আসনের হোমনা উপজেলার ঘাড়মোড়া, ভাষানিয়া ও জয়পুর ইউনিয়নে দিনভর ব্যাপক গণসংযোগকালে বিভিন্ন পথসভায় জনগণের উদ্দেশে তিনি একথা বলেন।

গণসংযোগকালে বিভিন্ন সড়কের পাশে দাঁড়িয়ে ড. মোশাররফ বলেন, খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে দেশের মানুষ ধানের শীষের পক্ষে একাট্টা। ৩০ ডিসেম্বর নির্বাচন ঘিরে আওয়ামী লীগ মহা টেনশনে রয়েছে। তারা বুঝতে পেরেছে, অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে অধিকাংশ প্রার্থীর জামানত থাকবে না। তাই সরকারি দল নির্বাচনে জেতার জন্য নানা ফন্দি-ফিকির করছে।

তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, সরকারের কোনো কূটকৌশল এবার টিকবে না। সারাদেশে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট ও ধানের শীষকে জনগণ নিরাপদ আশ্রয়স্থল মনে করছে। নির্ভরতার সঠিক জায়গা মনে করছে। জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে বর্তমান সরকারকে বিদায় জানাবে। দেশ পরিচালনার দায়িত্বে আসবে ধানের শীষের পক্ষের শক্তি।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, হোমনা উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, কেন্দ্রীয় শ্রমিকদলের সহ সাধারণ সম্পাদক একেএম ফজলুল হক মোল্লা, সাবেক হোমনা উপজেলা চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম (জহর) প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।