ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিজয়নগরে বিএনপির প্যান্ডেল ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
বিজয়নগরে বিএনপির প্যান্ডেল ভাঙচুরের অভিযোগ বিজয়নগরে বিএনপির প্যান্ডেল ভাঙচুরের অভিযোগ। ছবি/বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির গণসংযোগের প্যান্ডেল ভাঙচুর করে কাপড়ে আগুন ধরিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

উপজেলা বিএনপি সূত্রে জানা যায়, বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের কালাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপি দলীয় প্রার্থীর পক্ষে গণসংযোগের জন্য একটি প্যান্ডেল তৈরি করে সমর্থরা।

দলীয় প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় অর্থনীতিবিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুব শ্যামলসহ বিএনপি নেতা-কর্মীদের সেখানে উপস্থিত থাকার কথা ছিল।

বিএনপির অভিযোগে বলা হয়, বিকেল তিনটার দিকে জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আলমতারা দুলি ও বিষ্ণুপুর ইউনিয়নের কালাছড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হোসেন মিয়ার নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের ৭০/৮০জন নেতাকর্মীর একটি মিছিল বিএনপির গণসংযোগের প্যান্ডেল, চেয়ার ও টেবিল ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। ভাঙচুরের বিষয়টি জানতে পেরে বিএনপির নেতাকর্মীরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

উপজেলা বিএনপির সভাপতি মাহবুবুর রহমান মিয়া বাংলানিউজকে বলেন, আওয়ামী লীগের লোকজন প্যান্ডেল ভাঙচুর করে কাপড়ে আগুন ধরিয়ে দেয়।

জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক আলমতারা দুলি বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। বরং বিএনপির নেতাকর্মীরা লাঠিশোটা নিয়ে আমাদের ওপর হামলা করার প্রস্তুতি নিয়েছিল। পূর্বঘোষণা অনুযায়ী  আমাদের নেতাকর্মীরা কালাছাড়া গ্রামে দুপুর আড়াইটার দিকে বৈঠামিছিল ও গণসংযোগ অনুষ্ঠান করে। কিন্তু বিএনপির নেতাকর্মীরা নিজেদের প্যান্ডেল ভাঙচুর করে আমাদের বদনাম রটানোর চেষ্টা করছে। এ বিষয়ে আমরা মামলা করব।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্যান্ডেল ভাঙচুর পেয়েছে। তবে কে বা কারা প্যান্ডেল ভাঙচুর করেছে তা জানা যায়নি।

বাংলাদেশ সময় : ২০৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এমএমইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।