ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদন  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
খুলনায় শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদন   শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানান বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। ছবি: বাংলানিউজ

খুলনা: শহীদ বুদ্ধিজীবী দিবসে খুলনার গল্লামারী স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দিনগত রাত ১২টা ১মিনিটে এ পুষ্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে বুদ্ধিজীবী দিবসের কর্মসূচির শুরু করা হয়।

আনুষ্ঠানিকভাবে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে গল্লামারী শহীদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করা হয়।

এসব দল ও সংগঠনের মধ্যে ছিলো মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ জেলা ও মহানগর, বিএনপি জেলা ও মহানগর, ১৪ দল যুবলীগ, ছাত্রলীগ, খুলনা সিটি করপোরেশন, খুলনা প্রেস ক্লাব।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, খুলনা-২ আসনের প্রার্থী আওয়ামী লীগের সেখ সালাউদ্দিন জুয়েল, বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু, খুলনা-৩ আসনের বিএনপির প্রার্থী রকিবুল ইসলাম বকুল প্রমুখ।

সাধারণ মানুষও স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন। তাদের ভিড়ে স্মৃতিসৌধে যেন মানুষের ঢল নামে।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
এমআরএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।