ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৬ ঘণ্টায় একই মহাসড়কে তিন দুর্ঘটনা, নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
৬ ঘণ্টায় একই মহাসড়কে তিন দুর্ঘটনা, নিহত ১

সিরাজগঞ্জ: ৬ ঘণ্টার ব্যবধানে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের ৫ কিলোমিটার এলাকার মধ্যে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এসব দুর্ঘটনায় ১ ব্যক্তি নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ১টা থেকে শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর ৬টা পর্যন্ত সিরাজগঞ্জের সয়দাবাদ, মুলিবাড়ী ও ঝাঐল ওভার ব্রিজ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. আব্দুল হামিদ বাংলানিউজকে জানান, ভোর ৬টার দিকে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস সায়দাবাদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে অন্তত ১২ জন বাসযাত্রীকে আহতবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এর আগে রাত পৌনে ২টার দিকে একই মহাসড়কের ১ কিলোমিটার দূরে মুলিবাড়ী এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হন। আহত অবস্থায় বাসটির ৪ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।  

অপরদিকে রাত ১টার দিকে ওই মহাসড়কেই কামারখন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রিজে বাস নিয়ন্ত্রণ হারিয়ে চার যাত্রী আহত হন।  আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।