ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বুদ্ধিজীবী দিবসে বরিশালে স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
বুদ্ধিজীবী দিবসে বরিশালে স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ বুদ্ধিজীবী দিবসে বরিশালে স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ, ছবি: বাংলানিউজ

বরিশাল: ব‌রিশা‌লে যথা‌যোগ্য মর্যাদায় পা‌লিত হ‌য়ে‌ছে শহীদ বু‌দ্ধিজীবী দিবস। 

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল সাতটা থেকে জেলা প্রশাসকের কার্যালয়স্থলে শহীদ স্মৃতিফলকে পুষ্পার্ঘ্য অর্পণ করেন জেলা ও মহানগর মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।

সকাল ৯টায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) আবুল হাসানাত আব্দুল্লাহ নিজ দলের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করেন।

এছাড়া বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সিটি করপোরেশনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করেন।

পুষ্পমাল্য অর্পণ শেষে মেয়র তার এক প্রতিক্রিয়ায় বলেন, উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে দেশে এখনো বিভিন্নভাবে ষড়যন্ত্র চলছে। যাতে মানুষ শান্তিতে বসবাস না করতে পারে সেই চেষ্টা চলছে। এদেরকে সবাই মিলে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

এছাড়া এখানে জাতীয় বিশ্ববিদ্যালয় বরিশাল শাখা, বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ, শিক্ষক সমিতি, গণতান্ত্রিক বাম মোর্চা, ছাত্র ইউনিয়ন অন্যান্যের মধ্যে পুস্পমাল্য অর্পণ করেন।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।