ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না'গঞ্জ থেকে পরীক্ষার্থীসহ আটক ১০৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
না'গঞ্জ থেকে পরীক্ষার্থীসহ আটক ১০৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় পুলিশ ও ডিবির বিশেষ অভিযানে ৫ নারীসহ ১০৩ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে একটি স্কুলের পরীক্ষা চলাকালীন একটি হলের শিক্ষার্থী ও শিক্ষকসহ ২৮ জনকে আটক করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর থেকে চলা অভিযানে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ফতুল্লা পাগলা উচ্চ বিদ্যালয় ৪৯ জন, মাসদাইর ইসলামিয়া মাদ্রাসার ১৬ জন ও আদর্শ স্কুলের ৫জন নারী শিক্ষার্থীসহ ২৮ জন শিক্ষার্থী রয়েছে।

শিক্ষার্থীদের মধ্যে আদর্শ স্কুলে জিনিয়াস বৃত্তি পরীক্ষা চলাকালীন স্কুলের শ্রেণিকক্ষ থেকে শিক্ষকসহ শিক্ষার্থীদের আটক করা হয়। এ নিয়ে শিক্ষক শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন এবং অভিভাবকরা তাদের সন্তানদের মুক্তি দাবি করেছেন।

আদর্শ স্কুলের শিক্ষক আতাহার হোসেন বাংলানিউজকে জানান, সরকারি সিডিউল অনুযায়ী আমরা পরীক্ষা নিচ্ছিলাম আমাদের শিক্ষার্থীদের। আমি পরীক্ষাকেন্দ্রে ডিউটি পালন করছিলাম, এসময় কোনো কারণ ছাড়াই মামলা ছাড়াই আমাদের পুরো হলের শিক্ষার্থীদের ধরে নিয়ে এসেছে। কি করবে আমাদের কিছুই বুঝতে পারছি না।

এদিকে অভিযান অব্যাহত আছে এবং আটকের সংখ্যা ২শ' ছাড়িয়ে গেছে বলে জানা গেছে। বক্তাবলী ও সদরের অন্যান্য স্থান থেকে আটককৃতদের থানায় আনার প্রক্রিয়া চলছে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক সাজ্জাদ নোমান বাংলানিউজকে জানান, বিভিন্ন এলাকায় পুলিশ ডিবির সমন্বয়ে অভিযান চলছে। এখনো শেষ হয়নি, জামায়াত শিবির সংশ্লিষ্টদের আটক করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।