ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

পুঠিয়ায় ট্রাকচাপায় ২ নারী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
পুঠিয়ায় ট্রাকচাপায় ২ নারী নিহত সড়ক দুর্ঘটনায় নিহত দুই নারীর মরদেহ

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় মালবাহী ট্রাকের চাপায় সুরজি বিশ্বাস (৩৫) ও শিউলি বিশ্বাস (২৫) নামে দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানচালকসহ আরও পাঁচজন আহত হয়েছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার পৌর এলাকার গোপাল হাটি ফকিরপাড়া ঢালান এলাকার ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুরজি পুঠিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড ধনঞ্জয়পাড়া গ্রামের ধীরেন বিশ্বাসের স্ত্রী ও শিউলি একই গ্রামের সেমল বিশ্বাসের স্ত্রী।

আহতরা হলেন- ধনঞ্জয়পাড়া গ্রামের মৃত ধিরু বিশ্বাসের স্ত্রী রমনি বিশ্বাস (৪০), একই গ্রামের নিড়েন বিশ্বাসের স্ত্রী মেরি বিশ্বাস (৩৫), রাবেয়া খাতুন (৩৫), বিমলা বেগম (৩৫) এবং একই গ্রামের ভ্যান চালক সলি (২৭)। আহতদের মধ্যে রমনি বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, পুঠিয়া থেকে তারাপুরগামী একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত ভ্যান গোপালহাটি ফকিরপাড়া ঢালান এলাকায় পৌঁছালে ভ্যানের একটি চাকা খুলে যায়। এতে ভ্যানের তিনজন যাত্রী মহাসড়কে পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মরদেহ দু’টি উদ্ধার করা হয়েছে। চালক ও হেলপার (সহকারী) পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।