ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

পুলিশ দেখে অচেতন, পরে ঢামেকে মৃত্যু!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
পুলিশ দেখে অচেতন, পরে ঢামেকে মৃত্যু! প্রতীকী

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে জামাল উদ্দিন রিপন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, একাধিক মামলার আসামি রিপন আটকের সময় অচেতন হয়ে পড়েন। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান তিনি।

শনিবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাতে মূমূর্ষ অবস্থায় রিপনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টা ৫ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেকে মৃত ঘোষণার পর নিহতের পরিবারের আপত্তির কারণে তাকে স্কোয়ার হাসপাতালে নেওয়া হয়।

পরে সেখান থেকে আবারো ঢামেকে আনা হয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বাংলানিউজকে জানান, রিপন যাত্রাবাড়ী থানায় দায়ের করা একাধিক মামলার আসামি ছিলেন। রাতে যাত্রাবাড়ী কাজলা শেখদিবাজার এলাকা থেকে পুলিশ তাকে আটক করার সঙ্গে সঙ্গে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, রিপন আগে থেকেই উচ্চরক্তচাপসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে—রিপন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে তার মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।