ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নৈতিকতার সঙ্গে দায়িত্ব পালনের অঙ্গীকার সাংবাদিক নেতাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
নৈতিকতার সঙ্গে দায়িত্ব পালনের অঙ্গীকার সাংবাদিক নেতাদের প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিচ্ছেন সাংবাদিক নেতারা/ছবি: বাংলানিউজ

ঢাকা: মহান বিজয় দিবসে নীতি ও নৈতিকতার সঙ্গে দায়িত্ব পালনের অঙ্গীকারের কথা জানালেন সাংবাদিক নেতারা। তারা বলেন, মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। যে রাষ্ট্রের ভিত্তি গণতন্ত্র, সামাজিক সাম্য ও মৌলিক অধিকার চর্চা।

রোববার (১৬ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে মহান বিজয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি দিয়ে নেতারা এ অঙ্গীকার করেন।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, সভাপতি প্রার্থী সাইফুল আলমসহ সাংবাদিক নেতারা এসময় উপস্থিত ছিলেন।

সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, আমরা স্বাধীন জাতি হিসেবে উচ্চ মর্যাদায় অভিষিক্ত। যে রাজনৈতিক সংগ্রাম ও ত্যাগের মধ্য দিয়ে এই রাষ্ট্রের জন্ম, সেই ইতিহাসকে যথাযথ উপলব্ধি করাই মুক্তিযুদ্ধের চেতনা। এই চেতনার মধ্যে গণতান্ত্রিক দাবি আদায়ের আদর্শ রয়েছে, মুক্তির স্বপ্ন রয়েছে আর রয়েছে মানুষে মানুষে ভেদাভেদ না করার মূল্যবোধ।

এরপর বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজ) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের পক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়। এসময় বিএফইউজ এর সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্যসহ প্রেসক্লাবের সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
জিসিজি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।