ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধাদের সম্মাননা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
লক্ষ্মীপুরে মুক্তিযোদ্ধাদের সম্মাননা অনুষ্ঠানে অতিথিরা। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: মহান বিজয় দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে এক হাজার ৮৫ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেওয়া হয়েছে।  

রোববার (১৬ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গণে এ সম্মানানা দেওয়া হয়। এসময় বক্তারা মুক্তিযুদ্ধের ইতিহাসের স্মৃতি চারণ করেন।

জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।  

বিশেষ অতিথি ছিলেন- জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন, জেলা সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রাশেদ ইকবাল চৌধুরীসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্র জানায়, প্রতিবছরের মতো এবারও মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়া হয়। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ও মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনসহ এক হাজার ৮৫ জন মুক্তিযোদ্ধা ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সম্মাননা দেওয়া হয়। এসময় তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
এসআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।