ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
শায়েস্তাগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত 

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় আনাই মিয়া (২০) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে দুই কিশোর।

রোববার (১৬ ডিসেম্বর) বিকেলে উপজেলার ওলিপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এনাই হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার সিংহগ্রামের মফু মিয়ার ছেলে।

 

আহতরা হলেন- একই গ্রামের মফিজ মিয়ার ছেলে ফরহাদ মিয়া (১৫) ও আহাদ মিয়ার ছেলে মঈনুল হক (১৭)। এদের মধ্যে মফিজ ঢাকা পঙ্গু হাসপাতাল ও মঈনুলকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন খন্দকার বাংলানিউজকে জানান, মোটরসাইকেলে করে ওই তিনজন লাখাই থেকে মাধবপুর উপজেলার ফতেহপুর দরগায় ওরশে যোগ দিতে যাচ্ছিলেন। পথে ব্রাহ্মণডুরা সড়ক থেকে মহাসড়কে ওঠামাত্রই ঢাকা-সিলেটগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান আনাই। গুরুতর আহত হয় ফরহাদ ও মঈনুল।

খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে এবং আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।