ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

লালবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাশুড়ির মৃত্যু, পুত্রবধূ আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
লালবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাশুড়ির মৃত্যু, পুত্রবধূ আহত

ঢাকা: রাজধানীর লালবাগ কেল্লার মোড় এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পারুল বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পারুলের পুত্রবধূ জান্নাত আক্তার (১৮) আহত হয়েছেন।

সোমবার (১৭ ডিসেম্বর) বেলা ১টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু  অবস্থায় দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক বেলা আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

পারুলের স্বামীর নাম আবদুর রাজ্জাক। পরিবার নিয়ে লালবাগ কেল্লার মোড় এলাকায় ভাড়া থাকেন তিনি।

পারুলের নাতনি সুরাইয়া আক্তার জানান, টিনশেড বাড়ির প্রবেশের গেট স্পর্শ করতেই  বিদ্যুৎস্পৃষ্ট হন পারুল। শাশুড়িকে বাঁচাতে গিয়ে আহত হন পুত্রবধূ জান্নাত। দুইজনকে হাসপাতালে নিয়ে আসলে পারুলকে মৃত ঘোষণা করা হয়। জান্নাত এখন ভালো আছেন।

নিহতর পরিবারের ধারণা, সকাল থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টির কারণে বাসার প্রবেশের গেটটি  ভেজা ছিল। ধারণা করা হচ্ছে, বিদ্যুতের তার লিকেজ থাকার কারণে  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন পারুল।

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, পারুলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
এজেডএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।