ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

লাখাইয়ে স্কুলের মেঝে দেবে আহত ১৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
লাখাইয়ে স্কুলের মেঝে দেবে আহত ১৬ স্কুলের দেবে যাওয়া মেঝে। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: নির্মাণের দুই বছর পরই হবিগঞ্জের লাখাই উপজেলার সুজনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেঝে দেবে প্রধান শিক্ষকসহ ১৫ শিক্ষার্থী আহত হয়েছে।

সোমবার (১৭ ডিসেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৬ সালে ওই প্রাথমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠা পায়। বিদ্যালয়ের ভবনটি নির্মাণ করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি)। ঠিকাদার ছিলেন মেসার্স সফিউল্লাহ এন্টারপ্রাইজ।  

সোমবার দুপুরে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীরা বাড়ান্দায় দাঁড়িয়ে প্রধান শিক্ষক আবু তাহেরের সঙ্গে কথা  বলছিল। এ সময় হঠাৎ মেঝেটি দেবে গেলে প্রধান শিক্ষকসহ আহত হয় ১৫ শিক্ষার্থী।

লাখাই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মজনুর রহমান বাংলানিউজকে জানান, আহত শিক্ষার্থীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে। এছাড়া প্রধান শিক্ষকের জখম গুরুতর হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্ত (ইউএনও) মোছা. শাহীনা আক্তার জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার পেছনের কারণ বের করতে তদন্ত কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

এ ব্যাপারে ঠিকাদার শফিউল্লাহ জানান, এ ধরণের কোনো অভিযোগ তিনি পাননি। তার লাইসেন্সের মাধ্যমে অন্য একজন ঠিকানার এই ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করেন বলে জানান।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।